1. live@www.northxpress.news : news online : news online
  2. info@www.northxpress.news : Northx Press :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
সর্বশেষ :
দুপচাঁচিয়ায় সকল গ্রেডে কোটার যৌক্তিক সংস্কারের দাবীতে বিক্ষোভ মিছিল মধুপুর বংশাই নদী হতে অজ্ঞাত  নবজাতকের লাশ উদ্ধার  সিরাজগঞ্জে ৬ মিনিটেই মিলছে নির্ভুল জন্ম নিবন্ধন সনদ তালোড়া আলতাফ আলী উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত দুপচাঁচিয়ায় শ্রীশ্রী গৌর নিতাই আখড়ার নাট মন্দির নির্মাণ কাজের ফলক উন্মোচন দুপচাঁচিয়ায় আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত সিংড়ায় জলারবাতা-বড়িয়া খাল পারাপারে দুর্ভোগ, পাঠদান বন্ধ দুপচাঁচিয়ায় ৭টি ওষুধ এর দোকানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান \ ৪২হাজার টাকা জরিমানা সিরাজগঞ্জে আসামি ধরতে নদীতে ঝাঁপ দিয়ে পুলিশের মৃত্যু সিংড়াকে সবুজ শ্যামল নগরে গড়ে তুলতে চাই- কনিকা

প্রতিটি গ্রামকে শহরে রুপান্তর করছেন শেখ হাসিনা -পলক

সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

 

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিপ্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিটা গ্রামকে শহরে রূপান্তর করছেন, গ্রামীণ জনপদের জন্য শহরের সকল সেবা নিশ্চিত করছেন। সেই লক্ষ্যে আমাদের প্রত্যেক গ্রামে বিদ্যুৎ, পাকা সড়ক, শিক্ষা প্রতিষ্ঠান ও স্বাস্থ্য সেবার জন্য কমিউনিটি ক্লিনিক উপহার দিয়েছেন।
নাটোরের সিংড়া উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার (৬ জুলাই) দুপুরে নিজ বাসভবনে অনুষ্ঠিত উপজেলাধীন ১২০ জন আইআরএমপি কর্মীদের মাঝে ১ কোটি ৪৪ লাখ টাকার সঞ্চয়ী চেকসহ সনদপত্র বিতরণ ও কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবার ও শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিত সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী পলক বলেন, একসময় উত্তরবঙ্গকে মঙ্গা পীড়িত অঞ্চল বলা হতো, কিন্তু বর্তমানে আমাদের উত্তরাঞ্চলে কোন মঙ্গা নেই; আমাদের এই অঞ্চলের মানুষজন এখন স্বনির্ভর ও স্বচ্ছল। বিভিন্ন উন্নয়ন প্রকল্প, আর্থিক সহযোগিতা, এবং বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিগত ১৫ বছরের ধারাবাহিক উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠার ফলে উত্তরাঞ্চলের মানুষের ভাগ্যোন্নয়ন হয়েছে, বদলে গেছে আমাদের জীবনমান।
প্রতিমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কোন ধরনের স্বার্থ ও উদ্দেশ্যহীনভাবে শুধুমাত্র মানুষের জীবনমান উন্নত করার লক্ষ্যে বাংলাদেশের সুবিধাবঞ্চিত ও বিপদগ্রস্ত মানুষের জন্য সকল ধরণের সহযোগিতা ও আর্থিক অনুদান প্রদান করে থাকেন। বাংলাদেশের নাগরিক হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এসব তাদের উপহার ও অধিকার। কোন জনপ্রতিনিধি যদি নাগরিক অধিকার তাদেরকে বুঝিয়ে দিতে ব্যর্থ হয় বা ঘুষ ও অন্যান্য সুবিধা দাবি করে তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার হা-মীম তাবাসসুম প্রভার সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক আনিছুর রহমান লিখন, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© নর্থ এক্সপ্রেস নিউজ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত