1. aleyaa31a16@gmail.com : Aleyaa 31 : Aleyaa 31
  2. sajedurrahmanshohan@gmail.com : Sajedur Shohan : Sajedur Shohan
  3. sejanahmed017@gmail.com : Sijan Sarkar : Sijan Sarkar
  4. sohan75632@gmail.com : Sohanur Rahman : Sohanur Rahman
  5. multicare.net@gmail.com : নর্থ এক্সপ্রেস :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

ডিজিটাল ব্যবস্থায় হজ্বকে স্বচ্ছ ও সহজ করেছেন শেখ হাসিনা- পলক

সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৩ বার পড়া হয়েছে

 

ডাক,টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিপ্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, ডিজিটাল হজ ব্যবস্থার মাধ্যমে হজ্বকে স্বচ্ছ ও সহজ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

আরাফাতি হাজি কল্যাণ পরিষদের আয়োজনে শুক্রবার দুপুরে নাটোরের সিংড়ায় ২২৫ জন হজ্বগমন ইচ্ছুক হাজীদের সাথে মতবিনিময়, উপহার সামগ্রী বিতরণ সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টঙ্গীতে বিশ্ব ইজতেমার জায়গার ব্যবস্থা করে দিয়েছিলেন, ইসলামিক ফাইন্ডেশন স্থাপন করেছিলেন, কাকরাইলের তাবলীগ-জামাতের মাখরাজ মসজিদসহ অসংখ্য কাজ করে গেছেন দেশের উন্নয়ন এবং কল্যাণের জন্য।
প্রতিমন্ত্রী আরও বলেন, আমরা প্রতিবছর চক্ষু ক্যাম্পের আয়োজন করি। আরাফাতি কল্যাণ পরিষদ যে মহৎ উদ্দেশ্য নিয়ে গঠন করা হয়েছে আমরা সেটাকে এগিয়ে নিতে চাই এবং এর কার্যক্রম আরও সম্প্রসারিত করতে চাই। ইসলাম ধর্মের ৫টি স্তম্ভের অন্যতম হচ্ছে হজ, আমি খুব অল্পবয়সেই আমার মায়ের সাথে হজ করার সুযোগ পেয়েছিলাম। মহান আল্লাহ্‌তায়ালার প্রতি শুকরিয়া আদায় করি, আমি যদি তখন হজ করার সুযোগ না পেতাম, তখন হয়তো আমার দ্বারা দেশ, জনগণ এবং ইসলামের অনেক কাজ করা সম্ভব হতো না।

আরাফাতি হাজ্বী কল্যাণ পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক মোঃ মকবুল হোসেনের সভাপতিত্বে ও সংগঠনের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব সার্জেন্ট (অবঃ) মোঃ মহসিন আলমের সঞ্চালনায় এসময় সিংড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শেখ ওহিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস, আরাফাতি হাজী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাদাত সহ গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ আলী আকবর।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© নর্থ এক্সপ্রেস নিউজ কর্তৃক সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট