1. aleyaa31a16@gmail.com : Aleyaa 31 : Aleyaa 31
  2. sajedurrahmanshohan@gmail.com : Sajedur Shohan : Sajedur Shohan
  3. sejanahmed017@gmail.com : Sijan Sarkar : Sijan Sarkar
  4. sohan75632@gmail.com : Sohanur Rahman : Sohanur Rahman
  5. multicare.net@gmail.com : নর্থ এক্সপ্রেস :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

দুপচাঁচিয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সিমা গণসংযোগে এগিয়ে

নাজমুল হুদা নয়ন
  • প্রকাশিত: বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে প্রার্থীরা জনগনের দ্বারে দ্বারে ঘুরতে শুরু করেছেন।বগুড়ার   দুপচাঁচিয়া উপজেলা পরিষদ  নির্বাচনে মহিলা ভাইসচেয়ারম্যান পদে যে কয়জন প্রার্থীর নাম শোনা যাচ্ছ,তার মধ্যে শিক্ষানুরাগী,তারুণ্যের অহঙ্কার জনপ্রিয় কন্ঠশিল্পী শামসুন নাহার সিমা নাম জোরে সোরে উচ্চারিত হচ্ছে।

ভোটারদের সাথে সুসম্পর্ক তৈরিতে ব্যস্ত সময় পার করছেন তিনি।উপজেলার বিভিন্ন ইউনিয়ন,গ্রাম ওয়ার্ড পর্যায়ে গণসংযোগ, মতবিনিময়,উঠান বৈঠক অব্যাহত রেখেছেন।

সেখানে উন্নয়নের ধারাবাহিকতা এবং বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরছেন।

ইতিমধ্যেই তিনি নিজেকে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষনা দিয়ে জনগনের দ্বারে দ্বারে গিয়ে দোয়া,আশীর্বাদ ভোট চাচ্ছেন। ছাত্র জীবন থেকেই যিনি ছিলেন নিরহঙ্কার, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদকারী,সৎ ত্যাগী একজন নারী।

ইতিমধ্যেই তিনি পোস্টার,লিফলেট, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা বিনিময় এবং সামাজিক,সাংস্কৃতিক অনুষ্ঠান,সভাসমিতিতে উপস্থিত হয়ে বিভিন্ন প্রতিশ্রুতিসহ ভোটারদের মন জয়ের চেষ্টা করছেন।ভোটাররা বলছেন,বিগত দিনগুলোতে অনেকজনপ্রতিনিধি এসেছেন। তরুণ প্রজন্মের কাছে শামসুন নাহার সীমা ব্যাপক সাড়া পেয়েছেন।

 

তার জনসংযোগে ভোটারদের মনেইতিবাচক সাড়া ভালোবাসার আবেগ সৃষ্টি হয়েছে।তাই তার আচরনে মুগ্ধ দুপচাঁচিয়া উপজেলাবাসী। এলাকার ভোটার রা জানানআমরা তরুণ,সুশিক্ষিত মেধাবী নারী নেতৃত্বের অধিকারী শামসুন নাহার সিমাকে এবার মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতেচাই।

প্রার্থী সিমা বলেন, উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান পদে আমি একজন প্রার্থী। আমি আপনাদের দোয়া ভালোবাসা চাই। নির্বাচিতহলে আপনাদের সাথে নিয়ে দুপচাঁচিয়াকে স্মার্ট দুপচাঁচিয়া  হিসেবে গড়ে তুলতে চাই।একজন নারী হিসেবে আমাকে ভোট দিয়ে জয়যুক্তকরবেন বলে আমি আশাবাদী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© নর্থ এক্সপ্রেস নিউজ কর্তৃক সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট