1. aleyaa31a16@gmail.com : Aleyaa 31 : Aleyaa 31
  2. sajedurrahmanshohan@gmail.com : Sajedur Shohan : Sajedur Shohan
  3. sejanahmed017@gmail.com : Sijan Sarkar : Sijan Sarkar
  4. sohan75632@gmail.com : Sohanur Rahman : Sohanur Rahman
  5. multicare.net@gmail.com : নর্থ এক্সপ্রেস :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

ধর্মীয় উৎস্কানিতে বিভ্রান্ত হবেন না – পলক

সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর প্রতিনিধি)
  • প্রকাশিত: রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ২৭ বার পড়া হয়েছে

কোন রাজনৈতিক দলের ধর্মীয় উস্কানিতে বিভ্রান্ত না হওয়ার আহবান জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী আলহাজ্ব এড. জুনাইদ আহমেদ পলক এমপি।

রবিবার (১২ নভেম্বর) বেলা ১১ টায় নাটোরের সিংড়া উপজেলার ১২ টি ইউনিয়নের ৬২৫ টি মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদেমদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহবান জানান।

প্রতিমন্ত্রী পলক বলেন, সারা বাংলাদেশে গত চৌদ্দ বছরে যত মাদ্রাসা প্রতিষ্ঠিত হয়েছে, স্বাধীনতার পর সব সরকার মিলেও এতো মাদ্রাসা প্রতিষ্ঠা করতে পারেনি। আগে কওমি মাদ্রাসায় সরকারী অনুদান দেওয়া হতো না, এখন প্রায় সবগুলো মাদ্রাসা-মসজিদ-ঈদগাহ-কবরস্থানসহ প্রত্যেকটা জায়গায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অনুদানের ব্যবস্থা করে দিয়েছেন, আমি সেই অনুদান আপনাদের কাছে পৌঁছে দিয়েছি। আমরা খেয়াল করলে দেখবো উন্নয়ন-সুশাসন-সেবা ছাড়াই নির্বাচনে আসলে শুধুমাত্র ধর্মীয় উস্কানি দিয়ে কিছু রাজনৈতিক দল মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করে। আপনাদের কাছে আমার অনুরোধ, আপনারা সচেতন থাকবেন, সতর্ক থাকবেন, এবং সত্যের পক্ষে থাকবেন।

প্রতিমন্ত্রী পলক আরো বলেন, আমাদের চলনবিলের একজন ক্ষুদ্র সন্তান হিসেবে, আপনাদের সকলের ভাই-ভাতিজা-সন্তান হিসেবে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে সংবিধান প্রণয়ন কমিটির একজন সদস্য নির্বাচন করেছেন। আমি সুযোগ পেয়েছি বিভিন্ন শ্রেণী-পেশা, শহর-গ্রাম, নবীন-প্রবীণসহ সকল ধরণের মানুষের প্রত্যাশা-চাওয়া-চাহিদাকে নির্বাচনী ইশতেহারে সম্পৃক্ত করার। এই সুযোগ পাওয়ার জন্য মহান আল্লাহ্‌ তায়ালার কাছে শুকরিয়া আদায় করি এবং ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করি আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি।

এ সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ রুহুল আমিন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ সাজ্জাদ হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© নর্থ এক্সপ্রেস নিউজ কর্তৃক সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট