1. aleyaa31a16@gmail.com : Aleyaa 31 : Aleyaa 31
  2. sajedurrahmanshohan@gmail.com : Sajedur Shohan : Sajedur Shohan
  3. sejanahmed017@gmail.com : Sijan Sarkar : Sijan Sarkar
  4. sohan75632@gmail.com : Sohanur Rahman : Sohanur Rahman
  5. multicare.net@gmail.com : নর্থ এক্সপ্রেস :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

বাংলাদেশে কনসার্টে আসছেন নচিকেতা

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৩২ বার পড়া হয়েছে

আগামী ১০ নভেম্বর ঢাকায় আসছেন পশ্চিমবঙ্গের খ্যাতনামা সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। ‘নচিকেতা লাইভ ইন ঢাকা উইথ জয় শাহরিয়ার’ শীর্ষক কনসার্টে গাইবেন তিনি। এ শিল্পীকে আনার উদ্যোগ নিয়েছে আজব রেকর্ড ও আজব কারখানা। জানা যায়, বাংলাদেশে এর আগে বেশ কিছু কনসার্টে পারফর্ম করলেও এবারই প্রথম এককভাবে গাইবেন ‘বৃদ্ধাশ্রম’ খ্যাত এই শিল্পী।
১৯৯৩ সালে প্রকাশ পেয়েছিল নচিকেতার প্রথম অ্যালবাম ‌‘এই বেশ ভালো আছি’। এই অ্যালবামের ‘নীলাঞ্জনা’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। এখনও মানুষের মুখে মুখে ফিরে। মূলত অ্যালবাম ও ক্যারিয়ারের ৩০ বছর উদযাপন উপলক্ষ্যেই ঢাকায় আয়োজন হচ্ছে এই কনসার্টের। ভেন্যু রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট বাংলাদেশ (কেআইবি) মিলনায়তন। আয়োজক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সিইও সংগীতশিল্পী জয় শাহরিয়ার গণমাধ্যমকে বলেন, গত জুলাইয়ে আমি যখন কলকাতায় যাই, তখন নচিকেতা দাদার কাছে বাংলাদেশে তার ৩০ বছর উদযাপন করতে চাই বলেছিলাম। একটা কনসার্ট আয়োজনের ব্যাপারে আগ্রহ প্রকাশ করি। তিনি আমাকে অত্যন্ত স্নেহ করেন। কিছু দিন পরই দাদা কনসার্টটির বিষয়ে সম্মতি দেন। মূলত তার ক্যারিয়ারের এই উদযাপন করতেই এই কনসার্ট।
এরইমধ্যে কনসার্টটি ঘিরে প্রস্তুতি চলছে। টিকিট পাওয়া যাচ্ছে গেট সেট রক ওয়েবসাইটে। সিলভার ক্যাটাগরির টিকিটের মূল্য ধরা হয়েছে ২০০০ টাকা ও গোল্ড ক্যাটাগরিতে ৩০০০ টাকা। এ ছাড়া ছাত্রদের জন্য থাকছে বিশেষ ‌‘স্টুডেন্ট প্যাকেজ’, যেখানে মিলছে ১০০০ টাকা ছাড়। এই কনসার্টে সহযোগী হিসেবে আছে টফি, গো জায়ান ও ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© নর্থ এক্সপ্রেস নিউজ কর্তৃক সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট