1. aleyaa31a16@gmail.com : Aleyaa 31 : Aleyaa 31
  2. sajedurrahmanshohan@gmail.com : Sajedur Shohan : Sajedur Shohan
  3. sejanahmed017@gmail.com : Sijan Sarkar : Sijan Sarkar
  4. sohan75632@gmail.com : Sohanur Rahman : Sohanur Rahman
  5. multicare.net@gmail.com : নর্থ এক্সপ্রেস :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

অমির ‘লাভ বাজ’ কবে আসছে, কারা থাকছেন

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৩৭ বার পড়া হয়েছে

বন্ধুত্বের গল্প। তার সঙ্গে হাস্যরস আর কিছুটা প্রেমের আঁচ। ব্যাস, এতেই চমক দেখিয়েছেন নির্মাতা কাজল আরেফিন অমি। গত বছরের দুই ঈদে যথাক্রমে ‘ব্যাড বাজ’ ও ‘গুড বাজ’ নামের নাটক দুটির কথাই বলা হচ্ছে। যেগুলো প্রচারের পর রেকর্ড পরিমাণ সাড়া পেয়েছিল।

সোমবার (৬ নভেম্বর) অমি নতুন প্রজেক্টের ঘোষণা দিলেন। যেটার নাম ‘লাভ বাজ’। সেই ঘোষণার সূত্র ধরে বিস্তারিত জানার জন্য তার সঙ্গে যোগাযোগ করা হয়। বাংলা ট্রিবিউনকে তিনি জানালেন, বর্তমানে গল্পের ঘষামাজার কাজ চলছে। নভেম্বরের শেষ দিকেই ওপেন হতে পারে ক্যামেরা।

গল্পের প্রেক্ষাপট প্রসঙ্গে কিছুটা ধারণাও দিলেন অমি। সেটা এরকম, “এই ফ্র্যাঞ্চাইজির গল্পটা তো আসলে বন্ধুত্বের। প্রথমে তাদের মধ্যে একটা ব্যাড বাজের গল্প দেখিয়েছি, এরপর গুড বাজ এসেছে। তো দুটি গল্পেই বন্ধুত্বের জায়গাটা বেশি ফোকাস করেছি। এবার তাদের মধ্যকার লাভ অ্যাঙ্গেলটা তুলে ধরতে চাই। সে কারণে ভ্যালেন্টাইনে রিলিজের সিদ্ধান্ত।’

আগের দুই নাটকে যারা ছিলেন, এবারও তাদের অনেকেই থাকছেন। তবে কিছু পরিবর্তনও দেখা যাবে। আপাতত জিয়াউল হক পলাশ, পারসা ইভানা, সাফা কবির, শরাফ আহমেদ জীবন চূড়ান্ত বলে নিশ্চিত করলেন নির্মাতা অমি।

‘বাজ’ ফ্র্যাঞ্চাইজির অন্যতম আকর্ষণ লোকেশন। প্রথম নাটকে রাঙামাটি, দ্বিতীয় নাটকে কক্সবাজারের অপূর্ব সৌন্দর্য উঠে এসেছে। এবারের গন্তব্য কোথায়? অমির জবাব, ‘এটা আসলে গোপন রাখতে চাই। এবারের প্রজেক্টে এটাও একটা চমক। আর সেটা দর্শক নাটকেই দেখতে পাবে।’

উল্লেখ্য, ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে ‘ব্যাড বাজ’র ভিউ ২২ মিলিয়ন এবং ‘গুড বাজ’র ভিউ ২৮ মিলিয়ন। নতুন নাটকটিও আসবে এই চ্যানেলেই।
এদিকে কাজল আরেফিন অমি সম্প্রতি ‘অসময়’ নামের একটি ওয়েব ফিল্মের শুটিং শেষ করেছেন। বর্তমানে সেটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। উন্নতমানের সম্পাদনার জন্য ফিল্মটি নিয়ে তারা বিদেশেও যাবেন বলে জানালেন।

এই ফিল্মে আছেন তারিক আনাম খান, ইরেশ যাকের, তাসনিয়া ফারিণ, মনিরা মিঠু, ইন্তেখাব দিনার, রুনা খান, শরাফ আহমেদ জীবনসহ আরও অনেকে। আগামী ডিসেম্বর নাগাদ এটি মুক্তি পাবে ওয়েব প্ল্যাটফর্ম বঙ্গ-তে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© নর্থ এক্সপ্রেস নিউজ কর্তৃক সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট