1. aleyaa31a16@gmail.com : Aleyaa 31 : Aleyaa 31
  2. sajedurrahmanshohan@gmail.com : Sajedur Shohan : Sajedur Shohan
  3. sejanahmed017@gmail.com : Sijan Sarkar : Sijan Sarkar
  4. sohan75632@gmail.com : Sohanur Rahman : Sohanur Rahman
  5. multicare.net@gmail.com : নর্থ এক্সপ্রেস :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

বাড়ির সামনে জনসমুদ্র, শাহরুখ বললেন, ‘আমি নিছক এক অভিনেতা’

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ২৭ বার পড়া হয়েছে

তিনি বাড়িতে আছনে কি নেই, তা মুখ্য নয়। বছরের প্রত্যেকটা দিন তার বাড়ি ‘মান্নাত’র সামনে ভিড় করেন ভক্তরা। আর ক্যালেন্ডারে ২ নভেম্বর যখন আসে, তার আগের রাত থেকেই মান্নাতের সামনের রাস্তা যেন জনসমুদ্রে রূপ নেয়। শুধু ভারত কিংবা উপমহাদেশ নয়, এমন দৃশ্য বিশ্ব সিনেমার অন্য কোনও তারকার ক্ষেত্রেই দেখা যায় না।

বিরল এই জনপ্রিয়তার দখল যার কাছে, তিনি শাহরুখ খান। আজ বৃহস্পতিবার (২ নভেম্বর) তার ৫৮তম জন্মদিন। এ উপলক্ষে এক দিন আগে থেকেই তার বাড়ির সামনে ভক্তদের স্রোত নামে। কিন্তু তিনি সেই চিরচেনা ছাদবারান্দায় এসে দেখা দেবেন কিনা, এ নিয়ে ছিল সংশয়।

কিছু দিন আগেই তাকে হত্যার হুমকি দেয় অজ্ঞাতনামা কেউ। ফলে মহারাষ্ট্র সরকার শাহরুখের নিরাপত্তা বাড়িয়ে দেয়। এ কারণে সংশয় ছিল, তিনি আদৌ প্রকাশ্যে আসবেন কিনা। কিন্তু মাফিয়ার ভয় যাকে টলাতে পারে না, তিনিই তো শাহরুখ। যেমনটা তিনি নিজেই বলেছিলেন একবার, ‘বাতাসে গাছের পাতা নড়ে, শাহরুখ খান না’।

জন্মদিনের প্রথম প্রহরেই মান্নাতের ছাদবারান্দায় আসেন শাহরুখ। ভক্তদের দিকে ছুঁড়ে দেন উড়ো চুম্বন, ভালোবাসার হাতছানি। তাকে দেখেই উচ্ছ্বাসে ফেটে পড়ে হাজার হাজার ভক্ত। এক মুহূর্তের জন্য ওই এলাকাটি যেন কোনও বড় রাজনৈতিক জনসভায় পরিণত হয়।

ভক্তদের এমন ভালোবাসা দেখে আপ্লুত শাহরুখ নিজেও। কৃতজ্ঞতা প্রকাশ করলেন বিনয়ের সঙ্গে। বললেন, ‘এই শেষ রাতেও তোমরা আমাকে শুভেচ্ছা জানাতে এসেছো, এটা অবিশ্বাস্য। আমি নিছক এক অভিনেতা। তোমাদের কিছুটা বিনোদিত করতে পারি, এর চেয়ে আমার কাছে আনন্দের আর কিছু নেই। তোমাদের ভালোবাসার স্বপ্নে আমি বসবাস করি। ধন্যবাদ, তোমাদের বিনোদিত করার অনুমতি আমাকে দেওয়ার জন্য। সকালে দেখা হবে পর্দায় এবং সরাসরি।’

কথা অনুযায়ী, বৃহস্পতিবার সকালেই প্রকাশ্যে এসেছে শাহরুখের নতুন ছবি ‘ডাঙ্কি’র টিজার। যা ইতোমধ্যে অন্তর্জালে প্রশংসায় ভাসছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© নর্থ এক্সপ্রেস নিউজ কর্তৃক সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট