1. aleyaa31a16@gmail.com : Aleyaa 31 : Aleyaa 31
  2. sajedurrahmanshohan@gmail.com : Sajedur Shohan : Sajedur Shohan
  3. sejanahmed017@gmail.com : Sijan Sarkar : Sijan Sarkar
  4. sohan75632@gmail.com : Sohanur Rahman : Sohanur Rahman
  5. multicare.net@gmail.com : নর্থ এক্সপ্রেস :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

টাংগাইলের মধুপুরে বহুল আলোচিত শেখ কামাল আইটি সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন

বাবুল রানা মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ৪৬ বার পড়া হয়েছে

টাংগাইলের মধুপুর পৌরসভাধীন চাড়ালজানিতে মধুপুরবাসীর বহুল আকাংকিত শেখ কামাল আইটি সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
বুধবার (১৮অক্টোবর) সকাল সাড়ে এগারোটায় শেখ রাসেল দিবস উপলক্ষে শুভ উদ্বোধন করা হলো শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টারের ভিত্তি প্রস্তর।
আইসিটি ডিভিশনের আওতাধীন এই আইটি পার্ক নিয়ে দীর্ঘদিনের নানা গুঞ্জনের অবসান ঘটিয়ে মধুপুরে আজ ভিত্তিপ্রস্তর স্থাপন করা হলো। শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টারের ভিত্তি প্রস্তরের ভার্চুয়ালি উদ্বোধন করেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।
আইটি পার্কের ফলক উন্মোচন করেন, যথাক্রমে উপজেলা নির্বাহী অফিসার শামীমা ইয়াসমীন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সরোয়ার আলম খান আবু ও পৌর মেয়র সিদ্দিক হোসেন খান।
আইটি পার্ক উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট ইয়াকুব আলী, জেলা আওয়ামী লীগের সদস্য ডাঃ মীর ফরহাদুল আলম মনি, সহকারী কমিশনার (ভুমি) জাকির হোসাইন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক জিহাদি, অরনখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ রহিম, বেরিবাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলহাস উদ্দিন, কুড়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ মান্নান ও মহিষমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহির উদ্দিন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ আরও অন্যান্য নেতৃবৃন্দ।
বহুল আকাংকিত শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি ও মধুপুরের জনসাধারণের আশা পূরণের একমাত্র ধারকবাহক কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপিকে মধুপুরের সর্বস্তরের জনসাধারণ অভিনন্দন জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© নর্থ এক্সপ্রেস নিউজ কর্তৃক সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট