1. aleyaa31a16@gmail.com : Aleyaa 31 : Aleyaa 31
  2. sajedurrahmanshohan@gmail.com : Sajedur Shohan : Sajedur Shohan
  3. sejanahmed017@gmail.com : Sijan Sarkar : Sijan Sarkar
  4. sohan75632@gmail.com : Sohanur Rahman : Sohanur Rahman
  5. multicare.net@gmail.com : নর্থ এক্সপ্রেস :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

নীলফামারী জেলা যুবলীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

জাহিদ হাসান লাবু
  • প্রকাশিত: মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩
  • ৩৬ বার পড়া হয়েছে

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে নীলফামারীতে, শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে জেলা আওয়ামী যুবলীগ।

আজ মঙ্গলবার বার (১০ই অক্টোবর) বিকাল ৪ টায় নীলফামারী কেন্দ্রীয় শহীদ অম্লান চত্তর চৌরাঙ্গী মোড়ে নীলফামারী জেলা আওয়ামী যুবলীগ শান্তি ও উন্নয়ন সমাবেশ আয়োজন করে।

বিএনপি-জামাতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে দেশব্যাপী শান্তি ও উন্নয়ন সমাবেশের অংশ হিসেবে এ কর্মসূচী গ্রহন করা হয়।

শান্তি ও উন্নয়ন সমাবেশে নীলফামারী জেলা যুবলীগের বিভিন্ন ইউনিটের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

নীলফামারী কেন্দ্রীয় শহীদ অম্লান চত্তর চৌরাঙ্গী মোড়ে অনুষ্ঠিত জেলা যুবলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে নেতৃত্ব দেন নীলফামারী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ ।
শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাফর সাদিক (তুহিন), যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নুর আলম বাবু, সাংগঠনিক সম্পাদক মোঃ ,আবু সুফি সবুজ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রনবানন্দ রায় রাখাল, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
সমাবেশে যুবলীগ নেতৃবৃন্দ শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান আওয়ামী লীগ সরকারের টানা ১৫ বছরে দেশের সামগ্রিক উন্নয়নের কথা তুলে ধরে বলেন, যার ফলে বাংলাদেশ এখন বিশ্ববাসীর কাছে একটি মর্যাদাশীল দেশ হিসেবে স্থান করে নিয়েছে।
তারা বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করতে একটি গোষ্ঠী পরিকল্পিতভাবে দেশে সন্ত্রাস নৈরাজ্য সহ নানা অপতৎপরতার মাধ্যমে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে শান্তির এদেশকে অশান্ত করার পায়তারায় লিপ্ত রয়েছে। তারা হুঁশিয়ারী উচ্চারন করে বলেন, দেশ বিরোধী যেকোন অপতৎপরতাকে এদেশের শান্তি ও উন্নয়নকামী জনগণ শক্ত হাতে প্রতিহত করতে প্রস্তুত রয়েছে। বাংলাদেশ নিয়ে যেকোন ষড়যন্ত্র অতীতের ন্যায় শক্তহাতে দমন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© নর্থ এক্সপ্রেস নিউজ কর্তৃক সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট