1. aleyaa31a16@gmail.com : Aleyaa 31 : Aleyaa 31
  2. sajedurrahmanshohan@gmail.com : Sajedur Shohan : Sajedur Shohan
  3. sejanahmed017@gmail.com : Sijan Sarkar : Sijan Sarkar
  4. sohan75632@gmail.com : Sohanur Rahman : Sohanur Rahman
  5. multicare.net@gmail.com : নর্থ এক্সপ্রেস :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

মধুপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ায়, অবরুদ্ধ ৬০টি পরিবার

বাবুল রানা মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ায় যাতায়াত করতে পারছেন না প্রায় ৬০ টি পরিবার।

কোনো প্রকার নিয়মনীতির তোয়াক্কা না করে বাড়ি নির্মাণ ও রাস্তায় গাছ লাগানোর ফলে যাতায়াতের অসুবিধা হচ্ছে প্রায় ৬০টি পরিবারের এমনটাই অভিযোগ উঠেছে টাঙ্গাইলের মধুপুর উপজেলার কুড়াগাছা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের শিমলা পাড়া গ্রামের বাসিন্দাদের।
শিমলাপাড়া গ্রামের ভুক্তভোগী পরিবারগুলো এমন অভিযোগ তোলেন একই এলাকার ছোবহান আলীর ছেলে নজরুল, নুহু, ছালাম ও ওয়াজ আলীদের বিরুদ্ধে।
জানা যায় ছোবহান আলীর ছেলে নজরুল, নুহু, ছালাম, ওয়াজ আলীগন রাস্তায় গাছ লাগিয়ে এবং ঘর উত্তোলন করে দীর্ঘ দিনের চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ায় যাতায়াত বন্ধ হয়ে গেছে ওই পরিবারগুলোর। আজ সোমবার পুনরায় ঘর তুলতে গেলে স্হানীয়রা নিষেধ করলে তারা দেশীয় অস্ত্র নিয়ে হামলা করতে আসলে তখন তাড়া নিরুপায় হয়ে জরুরী সেবা ৯৯৯ কল করলে মধুপুর থানার এস আই মো. ফরহাদ তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে গেলে বিবাদীগন পালিয়ে যায়। এসময় ঘটনা স্হলে চেয়ারম্যান ফজলুল হক সহ ইউপি সদস্যগন উপস্থিত হয়ে রাস্থার বেড়া তুলে দেয়ার জন্য বলে। তিনি আরও জানান এর আগেও বিবাদীগনকে রাস্তায় বেড়া দিতে নিষেধ করি কিন্তু তারা আমার কথা অমান্য করে পুনরায় আজকে তারা রাস্তায় বেড়া দিয়ে চলাচলের বিঘ্ন ঘটায়।
ভুক্তভোগীরা আরও জানান, বর্তমানে বাড়িতে প্রবেশের পথ একেবারেই বন্ধ করে দেওয়ায় কোনো প্রকার দুর্যোগ কিংবা দুর্ঘটনা ঘটলে, কেউ অসুস্থ হলে কোন প্রকার অ্যাম্বুলেন্স বা ফায়ার সার্ভিসের গাড়ি অথবা কোন চিকিৎসক, উদ্ধারকর্মী যাতায়াত করতে পারবেন না।
এমনকি কেউ মারা গেলে খাটিয়ায় মরদেহ বের করাও সম্ভব হবে না। এ জন্য ভুক্তভোগীগন উর্ধতন কর্তৃপক্ষের নিকট যাতায়াতের রাস্তার সুব্যবস্থার জন্য জোর দাবী জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© নর্থ এক্সপ্রেস নিউজ কর্তৃক সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট