1. aleyaa31a16@gmail.com : Aleyaa 31 : Aleyaa 31
  2. sajedurrahmanshohan@gmail.com : Sajedur Shohan : Sajedur Shohan
  3. sejanahmed017@gmail.com : Sijan Sarkar : Sijan Sarkar
  4. sohan75632@gmail.com : Sohanur Rahman : Sohanur Rahman
  5. multicare.net@gmail.com : নর্থ এক্সপ্রেস :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

মধুপুরে অটোরিকশা চালকদের সাথে মতবিনিময় করেন নবাগত অফিসার ইনচার্জ

বাবুল রানা মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৪ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের মধুপুরে যানজট নিরসনের লক্ষে মধুপুর বাস স্ট্যান্ডে অটোরিকশা চালকদের সাথে মতবিনিময় করেন মধুপুর থানার নব যোগদানকৃত অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান।
বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে বাসস্ট্যান্ডের অটোরিকশা শ্রমিক সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত মতবিনিময় অনুষ্ঠানে দীর্ঘদিনের জনর্দূভোগ বাসস্ট্যান্ডের যানজট নিরসন ও বিভিন্ন সময়ে যাত্রী সেজে সিএনজি,অটোরিক্সা ছিনতাই প্রতিরোধের জন্য বিভিন্ন দিকনির্দেশনা মূলক আলোচনা করা হয়।
অটোরিকশা চালকদের উদ্দেশ্যে সচেতনতা মূলক বক্তব্য রাখেন মধুপুর থানা অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান ও নগর পিতা মেয়র সিদ্দিক হোসেন খান।
অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান মধুপুরের যানজট নিরসন, সিএনজি ও অটোরিকসা ছিনতাই প্রতিরোধ কল্পে নানাবিধ পরামর্শ মূলক আলোচনা তুলে ধরেন এবং বাসস্ট্যান্ডের যানজট নিরসনে অটোরিকশা চালকদের মহাসড়কে যন্ত্রতন্ত্র ভাবে অটোরিকসা না রাখার জন্য নির্দেশ প্রদান করেন।
বলাবাহুল্য, নবাগত অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান মধুপুর থানায় যোগদানের পর থেকেই বিভিন্ন ইউনিয়ন পরিষদ, গুরুত্বপূর্ণ বাজার, মসজিদ ও জনবহুল স্থানে গিয়ে মাদক, ইভটিজিং, কিশোরগ্যাং সহ বিভিন্ন অপরাধ দমন রোধে আলোচনা করে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন। তার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন বিশিষ্টজনেরা।
নগর পিতা খ্যাত মেয়র সিদ্দিক হোসেন খান বলেন, আমরা অতীতে যানজট নিরসনের জন্য অটোরিকসা গুলোকে লাল ও হলুদ রঙের স্টিকার দিয়ে দুটি ভাগে বিভক্ত করি। একদিন লাল পরের দিন হলুদ রঙের স্টিকার লাগানো অটোরিকশা চলাচলের ব্যবস্থা করি, এতে করে মধুপুরের যানজট অনেকাংশে কমে যায়।
তিনি জানান, আগের নিয়মেই সিএনজি ও অটোরিকশা গুলো লাল ও হলুদ রঙের স্টিকার দিয়ে চালাতে হবে। মধুপুরকে একটি যানজট মুক্ত পৌর শহর হিসেবে গড়ে তুলতে তিনি সকলের প্রতি সহযোগিতা কামনা করেন।
মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ ও অটোরিকশা শ্রমিকগন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© নর্থ এক্সপ্রেস নিউজ কর্তৃক সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট