1. aleyaa31a16@gmail.com : Aleyaa 31 : Aleyaa 31
  2. sajedurrahmanshohan@gmail.com : Sajedur Shohan : Sajedur Shohan
  3. sejanahmed017@gmail.com : Sijan Sarkar : Sijan Sarkar
  4. sohan75632@gmail.com : Sohanur Rahman : Sohanur Rahman
  5. multicare.net@gmail.com : নর্থ এক্সপ্রেস :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে বাবা আটক

আহসান হাবীব আরমান, জয়পুরহাট জেলা প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫১ বার পড়া হয়েছে

জয়পুরহটে মেয়েকে ধর্ষণের চেষ্টায় আভিযোগে বাবাকে আটক করেছেজয়পুরহাট সদর থানা পুলিশ। জয়পুরহাট পৌর শহরে তাঁতী পাড়া ১০ বছর বয়সী নিজ শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার করে । শিশু মা সালমা এমন একটি অভিযোগ নিয়ে থানায় গেলে তার অভিযোগের পরিপ্রেক্ষিতে শিশুটির বাবাকে শুক্রবার (৮সেপটেম্বর ) ক্ষেতলাল নিশ্চিন্তা বাঘোপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ব্যক্তি ক্ষেতলাল নিচিন্তা বাঘোপাড়া বাবু মিয়ার ছেলে সাইফুল ইসালাম (৪২)
৯ সেপ্টেম্বর থানায় দেওয়া অভিযোগ থেকে যানা গেছে, ওই ব্যক্তি স্ত্রী সালমাসহ জয়পুরহাট শহরের তাঁতিপাড়া রেল বস্তিতে দুই শতক জায়গা কিনে টিনশেটের বাড়ি করে বসবাস করেন। হোটেল শ্রমিক সালামা বেগম প্রতিদিনের ন্যায় গত (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ৬ টার সময় কাজ থেকে বাড়ি ফিরে দেখতে পান বাড়ীর প্রধান দরজা বন্ধ করে সাইফুল ইসলাম তার ১০বছর শিশু কন্যাকে ঘরের ভিতর নিয়ে মুখ চেপে ধর্ষণ চেষ্টা করে। এসময় শিশু কন্যাটি চিৎকার করলে শিশুটির মা বিষয়টি জানতে পারেন। বিষয়টি তার স্বামী বুঝতে পেরে বিভিন্ন ভয়ভীতি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন।
সালমা জানান আমার মেয়ের সঙ্গে ধর্ষনের অভিযোগের বিচার চাই ।
জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করেছেন বলে স্বামীর বিরুদ্ধে অভিযোগ দাখিল করেছেন স্ত্রী সালমা বেগম । অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© নর্থ এক্সপ্রেস নিউজ কর্তৃক সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট