1. aleyaa31a16@gmail.com : Aleyaa 31 : Aleyaa 31
  2. sajedurrahmanshohan@gmail.com : Sajedur Shohan : Sajedur Shohan
  3. sejanahmed017@gmail.com : Sijan Sarkar : Sijan Sarkar
  4. sohan75632@gmail.com : Sohanur Rahman : Sohanur Rahman
  5. multicare.net@gmail.com : নর্থ এক্সপ্রেস :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

বগুড়ার শেরপুরে রাস্তায় চলাচলে প্রতিপক্ষের বাধা, হুমকী-ধামকীতে নিরাপত্তাহীনতায় ভূক্তভোগী

বাদশা আলম, শেরপুর (বগুড়া) প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৯ বার পড়া হয়েছে

বগুড়ার শেরপুরের এলাকায় নিজের সম্পত্তির রাস্তায় চলাচলে বাধা দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি। বন্ধ রাস্তা ছেড়ে দিতে প্রতিবাদ করলে মামলা-হামলাসহ প্রাণনাশের হুমকী দিচ্ছে প্রতিপক্ষরা। ঘটনাটি উপজেলার কুসুম্বী ইউনিয়নের টুনিপাড়া বাজার এলাকায় ঘটে। এ লক্ষ্যে সোমবার (০৪ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে শেরপুর উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে ঘটনার প্রতিকার চেয়ে সংশ্লিষ্ট প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছে ভূক্তভোগী পরিবার।

সম্মেলনে ভূক্তভোগী একই গ্রামের বুলবুল আহম্মেদের স্ত্রী মমতাজ পারভীন তার লিখিত বক্তব্যে বলেন, আমার স্বামী বাড়ীঘর করে এবং নিজ সম্পত্তির অংশ থেকে জায়গা ছেড়ে দিয়ে আমরা পরিবারের লোকজন চলাচল করতে থাকি। আমার স্বামী গত প্রায় ৫ মাস পূর্বে দেশের বাহিরে চলে যায়। এদিকে আমার বাড়ীর পূর্ব পাশে একই গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে ইসাহাক আলী, মৃত আনসার আলীর ছেলে মোঃ এনামুল হক, মো. ইসহাকের মেয়ে ইয়াসমিন, নাসরিন, শারমিন সকলে মিলে আমার বাড়ীর সামনের রাস্তায় চলাচল নিয়া বিভিন্ন সময় বিভিন্নভাবে নির্যাতন করে এবং আমার মেয়েকেও গালিগালাজ করে ও খারাপ কথা বলে। যাহার কারণে আমি শেরপুর বাসা ভাড়া করে আমার সন্তানাদি নিয়া থাকি।
তাছাড়া আমার বাড়ীতে ভাড়াটিয়া থাকাকালীন সময়ে গত ৩১ আগস্ট বিকালে বন্ধ করে দিয়ে জোর পূর্বক দখল করে বিবাদী প্রতিপক্ষরা। এতে আমার বাড়ীর ভাড়াটিয়া বাসায় যাতায়াত করতে পারছে না। পরে ঘটনা দেখে রাস্তা বন্ধের কারণ জানতে চাইলে প্রতিপক্ষরা আমাকে গালিগালাজ, মারপিট করার জন্য উপক্রম এবং বিভিন্ন ধরণের ভয়ভীতি ও হুমকি ধামকি প্রদান করে।
এমনকি প্রতিপক্ষরা স্থানীয় চেয়ারম্যান, পুলিশ এবং এলাকার গন্যমান্য লোকজন মিলে জায়গাটি মাপ ঝোক করে মিমাংসা পূর্বক চলাচলের জন্য রাস্তাটি পরিষ্কার করতে এবং ব্যবহারের জন্য অনুমতি দেয়। কিন্তু বিবাদীরা এতটাই খারাপ ও জুলুমবাজ শ্রেণীর হওয়ায় আর্থিক, শারীরিক ও প্রাণনাশের হুমকিতে জীবনের নিরাপত্তা হীনতায় ভূগছি। এজন্য প্রতিপক্ষের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আশু হস্তক্ষেপ কামনা করেছেন ভূক্তভোগী পরিবার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© নর্থ এক্সপ্রেস নিউজ কর্তৃক সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট