1. aleyaa31a16@gmail.com : Aleyaa 31 : Aleyaa 31
  2. sajedurrahmanshohan@gmail.com : Sajedur Shohan : Sajedur Shohan
  3. sejanahmed017@gmail.com : Sijan Sarkar : Sijan Sarkar
  4. sohan75632@gmail.com : Sohanur Rahman : Sohanur Rahman
  5. multicare.net@gmail.com : নর্থ এক্সপ্রেস :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

ওয়ার্ল্ড ভিশন মিডিয়া কম্পিটিশনে বিশেষ সম্মাননা সনদ পেলেন আনন্দ টিভি’র প্রতিনিধি বাধন_কৃষ্ণ

নর্থ এক্সপ্রেস ডেস্ক
  • প্রকাশিত: রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৯ বার পড়া হয়েছে

আরবান শিশুদের জীবন যাপনের অধিকার সুনিশ্চতে গৃহীত পদক্ষেপগুলিকে নীতিনির্ধারকদের দৃষ্টিগোচর করার লক্ষ্যে “ওয়ার্ল্ড ভিশন” বাংলাদেশের আয়োজনে অনুষ্টিত হলো- মিডিয়া কম্পিটিশন ২০২৩।

এ প্রতিযোগিতায় প্রিন্ট মিডিয়ায় ১১জন ও ইলেকট্রনিক্স মিডিয়ার ৭ জন প্রতিবেদক কে সম্মাননা সনদ প্রদান করা হয়। ২রা সেপ্টেম্বর শনিবার দুপুরে রাজধানী ঢাকার গুলশানে অবস্থিত লেকশোর হোটেলের, লা ভিটা ব্যাঙ্কোয়েট হলে আয়োজিত সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইমিরেটাস প্রফেসর ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান, ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্পের প্রকল্প পরিচালক, অতিরিক্ত সচিব মো: মনোয়ার হোসেন, পিআইবির মহাপরিচালক জাফর ওয়াজেদ ও শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব ড. মোহাম্মদ আব্দুল কাদের।

এই প্রতিযোগিতার বিচারকমণ্ডলীর সদস্যরা হলেন গ্লোবাল টেলিভিশনের প্রধান নির্বাহী সৈয়দ ইশতিয়াক রেজা, নেক্সাস টেলিভিশনের প্রধান নির্বাহী সালাউদ্দিন লাভলু ও যোগাযোগ বিশেষজ্ঞ শাহানা হুদা রঞ্জনা।

শুরুতে ওয়ার্ল্ড ভিশনের শিশুদের মনোমুগ্ধকর নৃত্য আর শিশু ও যুব ফোরামের ছেলেমেয়েদের বিশেষ সচেতনতামূলক নাটিকা দিয়ে শুভ সূচনা করা হয়। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ফিল্ড অপারেশনের উপপরিচালক মঞ্জু মারিয়া পালমা। ওয়ার্ল্ড ভিশনের সার্বিক কার্যক্রম বিস্তারিত জানান ‘মিডিয়া কম্পিটিশন ২০২৩ -এর প্রকল্প সমন্বয়ক শেখ সাইফুর রহমান। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের আয়োজনে অনুষ্টিত মিডিয়া কম্পিটিশন সুষ্ঠু ও সফলভাবে সুসম্পন্ন করতে আয়োজন করে ব্র্যান্‌ড কার্ট বাংলাদেশ।

এসময় অনুভূতি ব্যাক্ত করে আনন্দ টিভির বগুড়া জেলা প্রতিনিধি বাধন কর্মকার কৃষ্ণ নর্থ এক্সপ্রেস কে বলেন, মাননীয় ব্যবস্থাপনা পরিচালক জনাব হাসান তৌফিক আব্বাস স্যারের সুনির্দিষ্ট দিক নির্দেশনায় দূর্বার গতিতে এগিয়ে চলছে বার্তা বিভাগ। বার্তা বিভাগের সাফল্যের অংশ হিসেবে ওয়ার্ল্ড ভিশন মিডিয়া কম্পিটিশন এ অংশগ্রহন করতে পেরে আজ আমি আনন্দিত এবং গর্বিত। শ্রদ্ধা ও ভালোবাসা রইলো আনন্দ টিভি পরিবারের সকলের প্রতি। অশেষ কৃতজ্ঞতা ওয়ার্ল্ড ভিশনের প্রতি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© নর্থ এক্সপ্রেস নিউজ কর্তৃক সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট