1. aleyaa31a16@gmail.com : Aleyaa 31 : Aleyaa 31
  2. sajedurrahmanshohan@gmail.com : Sajedur Shohan : Sajedur Shohan
  3. sejanahmed017@gmail.com : Sijan Sarkar : Sijan Sarkar
  4. sohan75632@gmail.com : Sohanur Rahman : Sohanur Rahman
  5. multicare.net@gmail.com : নর্থ এক্সপ্রেস :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

দুপচাঁচিয়ায় পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, ভূয়া পুলিশ ২জন গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ৬১ বার পড়া হয়েছে

 

গত ১৮জুলাই রাতে পুলিশ পরিচয় দিয়ে চাঁদাদাবীর অভিযোগে পুলিশ দুই ভূয়া পুলিশ পরিচয়দানকারীকে গ্রেপ্তার করেছেন। গ্রেপ্তারকৃতরা হলেন দুপচাঁচিয়া পৌর এলাকার পালপাড়া মহল্লার শাহ আলীর ছেলে শাহেদ নূর ইসলাম ওরফে সোহাগ(৩০) ও একই মহল্লার আব্দুর রশিদ বাবুর ছেলে মিজানুর রহমান(২৮)।
থানার সূত্রে জানা যায়,ভূয়া পুলিশ পরিচয় দিয়ে আদমদীঘি রহিম উদ্দিন ডিগ্রী কলেজে এইচএসসি ১ম বর্ষে অধ্যয়নরত মিলন প্রাং ওরফে রাকিব(১৯)কে গত ১৮জুলাই রাতে দুপচাঁচিয়া থানাধীন সম্মিলিত প্রি-ক্যাডেট স্কুল এর সামনে পাকা রাস্তার উপর থেকে ফাঁকা মাঠের মধ্যে নিয়ে গিয়ে মামলার ভয় দেখিয়ে তার পিতার নিকট থেকে দশ হাজার টাকা চাঁদা দাবী করেন। উপরোক্ত আসামীরা পুলিশ পরিচয় দিয়া রাকিবকে পথ আটকাইয়া হাত ধরে জোরপূর্বক অন্ধকারে ফাঁকা মাঠের মধ্যে নিয়ে গিয়ে তার হাতে গাঁজার পোটলা দিয়ে আসামীরা স্মার্ট ফোন দিয়ে মোবাইলে ছবি ও ভিডিও ধারণ করে ব্লাকমেইলিং করে এবং রাকিবের বাবার নিকট দশ হাজার টাকা চাঁদা দাবী করেন। এ ঘটনায় রাকিবের পিতা বাদী হয়ে ০৪ জনের বিরুদ্ধে এজাহার দায়ের করেন। মামলা রুজু হওয়ার পর ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে অভিযান পরিচালনা করে এজাহার নামীয় ০২ জন আসামীকে গ্রেফতার করে থানা পুলিশ।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ ভূয়া পুলিশ পরিচয়দানকারী ২জনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদেরকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© নর্থ এক্সপ্রেস নিউজ কর্তৃক সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট