1. aleyaa31a16@gmail.com : Aleyaa 31 : Aleyaa 31
  2. sajedurrahmanshohan@gmail.com : Sajedur Shohan : Sajedur Shohan
  3. sejanahmed017@gmail.com : Sijan Sarkar : Sijan Sarkar
  4. sohan75632@gmail.com : Sohanur Rahman : Sohanur Rahman
  5. multicare.net@gmail.com : নর্থ এক্সপ্রেস :
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন

সিনেমার নেগেটিভ রিভিউ করায় মারধর করলেন ভক্তরা

শুভাশীষ
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৫৫ বার পড়া হয়েছে

বাহুবলিনায়ক প্রভাস অভিনীত সিনেমাআদিপুরুষ মুক্তি পায় আজ। মুক্তির প্রথম দিনেই ছবিটি দেখার পর ভালোলাগা মন্দলাগা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রিভিউ লিখছেন অনেকেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, এক ব্যক্তিআদিপুরুষসিনেমা নিয়ে নেগেটিভ রিভিউ দেওয়ার কারণে মারধরের শিকার হয়েছেন।প্রভাস ভক্তরা তার উপর আক্রমণ করেন বলে জানিয়েছে গণমাধ্যমটি।

প্রতিবেদনে জানানো হয় সমালোচক ব্যক্তিটি বলেনপ্রভাসের সঙ্গে এটি ঠিক যায় না।বাহুবলিসিনেমায় প্রভাস ছিলেনএকজন রাজার মতো, তার ছিল রাজকীয়তাও।আদিপুরুষসিনেমায় ওম রাউত প্রভাসকে ঠিকমতো দেখাতে পারেননি। এসবকথা শেষ হওয়ার পরই আশেপাশের লোকজন তাকে মারধর করেন।

ভিডিওতে দেখা যায়, সমালোচক ব্যক্তিটি মাইকের সামনে দাঁড়িয়ে কথা বলছেন। তার চারপাশে অনেক মানুষ। কিছুক্ষণ পরকয়েকজন লোক তেড়ে গিয়ে তাকে মারধর করতে থাকেন। তারপর মধ্য বয়সী এক ব্যক্তির সঙ্গে লোকটির তর্কাতর্কি শুরু হয়। বাগবিতণ্ডায়আদিপুরুষসিনেমার নাম বলতে শোনা যায়।

ভিডিওটি শেয়ার করে অনেকেই লিখেছেন— ‘‘প্রভাসের ভক্তরা এক ব্যক্তিকে মারধর করেছেন। কারণ ওই ব্যক্তি প্রভাসেরআদিপুরুষসিনেমা নিয়ে নেতিবাচক রিভিউ দিয়েছেন।’’

ওম রাউত পরিচালিতআদিপুরুষসিনেমাটি রামায়ণ অবলম্বনে নির্মিত হয়েছে। এই সিনেমায় রাম চরিত্রে অভিনয় করছেনপ্রভাস। তার বিপরীতে সীতা চরিত্রে আছেন কৃতি স্যানন। সিনেমাটিতে রাবণ চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলী খান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© নর্থ এক্সপ্রেস নিউজ কর্তৃক সকল স্বত্ব সংরক্ষিত। এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট