1. live@www.northxpress.news : news online : news online
  2. info@www.northxpress.news : Northx Press :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
সর্বশেষ :
দুপচাঁচিয়ায় সকল গ্রেডে কোটার যৌক্তিক সংস্কারের দাবীতে বিক্ষোভ মিছিল মধুপুর বংশাই নদী হতে অজ্ঞাত  নবজাতকের লাশ উদ্ধার  সিরাজগঞ্জে ৬ মিনিটেই মিলছে নির্ভুল জন্ম নিবন্ধন সনদ তালোড়া আলতাফ আলী উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত দুপচাঁচিয়ায় শ্রীশ্রী গৌর নিতাই আখড়ার নাট মন্দির নির্মাণ কাজের ফলক উন্মোচন দুপচাঁচিয়ায় আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত সিংড়ায় জলারবাতা-বড়িয়া খাল পারাপারে দুর্ভোগ, পাঠদান বন্ধ দুপচাঁচিয়ায় ৭টি ওষুধ এর দোকানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান \ ৪২হাজার টাকা জরিমানা সিরাজগঞ্জে আসামি ধরতে নদীতে ঝাঁপ দিয়ে পুলিশের মৃত্যু সিংড়াকে সবুজ শ্যামল নগরে গড়ে তুলতে চাই- কনিকা

দেশের পরিবেশ নষ্ট করার চেষ্টা করছে ষড়যন্ত্রকারী গোষ্ঠী : প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত: সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ১৬৮ বার পড়া হয়েছে

দেশের অগ্রগতি ষড়যন্ত্রকারী গোষ্ঠীর পছন্দ হয় না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, দেশ নিয়ে, সমাজ নিয়ে যখন ষড়যন্ত্র সফল হয় না, তখনই দেশের একটি শ্রেণি সমালোচনামুখর হয়।

সোমবার মন্ত্রিপরিষদের নিয়মিত বৈঠকের শুরুতে গণভবন থেকে অনলাইনে সংযুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, দেশের সুন্দর পরিবেশ নষ্ট করে সংঘাত সৃষ্টির পায়তারা করছে একটি মহল। বাংলাদেশের কোনো অগ্রগতি সেই গোষ্ঠীর পছন্দ হয় না।

তিনি বলেন, একটা ভালো পরিবেশকে নষ্ট করার জন্য, সংঘাত সৃষ্টি করার জন্য তারা বক্তব্য দেবে। আর তাদের ধরা হলে সেটাকে বলা হবে বাক স্বাধীনতা হরণ করা, এটা তো হয় না।

দেশ নিয়ে, সমাজ নিয়ে যখন ষড়যন্ত্র সফল হয় না। তখনই দেশের একটি শ্রেণি সমালোচনামুখর হয় বলেও জানান প্রধানমন্ত্রী।

তিনি আরও বলেন, তারা চায় বাংলাদেশ ভিক্ষুক হয়ে থাকবে। অন্যের কাছে হাত পেতে চলবে। যখনই সেই অবস্থার পরিবর্তন হতে শুরু করেছে, দেশবিরোধী ওই গোষ্ঠীর গায়ে জ্বালা ধরে গেছে। আর তারা উস্কানিমূলক বক্তব্য দিতে শুরু করেছে।

এসময় করোনার দ্বিতীয় ওয়েব রোধে ‘নো মাস্ক নো সার্ভিস’কে জোরদার করতে নির্দেশ দেন প্রধানমন্ত্রী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© নর্থ এক্সপ্রেস নিউজ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত