1. live@www.northxpress.news : news online : news online
  2. info@www.northxpress.news : Northx Press :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
মধুপুরে ক্লিনিং স্যাটারডে কার্যক্রম অনুষ্ঠিত  বগুড়ায় অন্যের সন্তানকে নিজের দাবী করে মুক্তিযোদ্ধা কোটায় চাকরি, দুদকে মামলা মধুপুরের নগর পিতা সিদ্দিক হোসেন খানের আরও একটি বিশাল বিজয় দুপচাঁচিয়ার তালোড়ায় এসএসসি পরীক্ষায় কৃতকার্যদের সংবর্ধনা শেরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রিক্সাচালককে ছুরিকাঘাত॥ যুবক আটক শেরপুরে কিশোর তামিম কে ধর্ষনের পর হত্যা \ মুল আসামী আটক দুপচাঁচিয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত মধুপুরে আবারও ৫টি কবর থেকে কংকাল চুরি  মধুপুর থানার অফিসার দ্বয়ের বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত বগুড়ার শেরপুরে পুকুর থেকে বস্তা ভর্তি কিশোরের লাশ উদ্ধার

পদ্মা-মেঘনায় নয়, বিএনপি ঢেউ তুলতে পারে টেমস নদী-গুলশানে: কাদের

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ১৪১ বার পড়া হয়েছে

‘জনস্রোতের উত্তাল ঢেউ রাজপথে উঠবে’-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলছেন ‘মির্জা ফখরুল সাহেব যা বলেন, তা নিজে বিশ্বাস করতে পারেন কী? ঢেউ তারা টেমস নদীর পার থেকে গুলশান অফিসে তুলতে পারেন। কিন্তু পদ্মা-মেঘনা-যমুনার পলিবিধৌত মুজিবের বাংলায় নয়।

আজ সোমবার (২৬ অক্টোবর) নিজের সরকারি বাসভবনে নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এ অভিযোগ করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপির আন্দোলনের হাঁকডাক আষাঢ়ের আকাশের মতো, সোশ্যাল মিডিয়া আর গণমাধ্যমে যতটা গর্জে, বাস্তবে রাজপথে ততটা বর্ষে না।’

বিএনপি নেতাদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, সরকারের পদত্যাগের দাবি জানানোর কোনও প্রয়োজন নেই। সময় এলেই সংবিধান অনুযায়ী নির্বাচন হবে।

কাদের অভিযোগ করে বলেন, বিএনপি দেশে গণমাধ্যমের স্বাধীনতা নেই বলে বার বার মিথ্যা ও পুরনো অভিযোগ করে চলছে, সরকার নাকি ভিন্নমত সহ্য করতে পারে না? এ দেশে আওয়ামী লীগের মাঝেই পরম সহিষ্ণুতা আছে, আর আছে বলেই বিএনপি অনবরত মিথ্যাচার করতে পারছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত