1. live@www.northxpress.news : news online : news online
  2. info@www.northxpress.news : Northx Press :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
সর্বশেষ :
দুপচাঁচিয়ায় সকল গ্রেডে কোটার যৌক্তিক সংস্কারের দাবীতে বিক্ষোভ মিছিল মধুপুর বংশাই নদী হতে অজ্ঞাত  নবজাতকের লাশ উদ্ধার  সিরাজগঞ্জে ৬ মিনিটেই মিলছে নির্ভুল জন্ম নিবন্ধন সনদ তালোড়া আলতাফ আলী উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত দুপচাঁচিয়ায় শ্রীশ্রী গৌর নিতাই আখড়ার নাট মন্দির নির্মাণ কাজের ফলক উন্মোচন দুপচাঁচিয়ায় আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত সিংড়ায় জলারবাতা-বড়িয়া খাল পারাপারে দুর্ভোগ, পাঠদান বন্ধ দুপচাঁচিয়ায় ৭টি ওষুধ এর দোকানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান \ ৪২হাজার টাকা জরিমানা সিরাজগঞ্জে আসামি ধরতে নদীতে ঝাঁপ দিয়ে পুলিশের মৃত্যু সিংড়াকে সবুজ শ্যামল নগরে গড়ে তুলতে চাই- কনিকা

অনলাইনে সার্ভিস ‘ছাঁটাই’

লাইফস্টাইল ডেস্ক
  • প্রকাশিত: সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ১৬২ বার পড়া হয়েছে

বর্তমান সময়ে অনলাইনে নিত্য প্রযোজনীয় অনেক কিছুই করা যায়। ঘরের বাজার থেকে শুরু করে কাজের বুয়া পর্যন্ত পাওয়া যায় অনলাইনে। করোনার এই সময়ে যা বেশ উপকারেই এসেছে মানুষের। অথচ প্রযুক্তির এই উৎকর্ষতার সময়েও সেলুন সার্ভিস নিতে আমাদের এখনো দৌড়াতে হয় সেলুনে। কেমন হয় ঘরে অনলাইনে অর্ডার দিয়ে বাসায় বসেই যদি পাওয়া যায় সেলুন সার্ভিস?

তেমন সুযোগই নিয়ে এসেছে ‘ছাঁটাই’। হচ্ছে দেশের প্রথম ডেডিকেটেড মেনস হোম সেলুন এটি। তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে ইনবক্স করলেই গ্রাহক তার নির্ধারিত সময় ও প্রয়োজন মতো পেয়ে যাবেন ডেডিকেটেড এই হোম সেলুন সার্ভিস।

বর্তমানে রাজধানী ঢাকা ও পরবর্তীতে বন্দর নগরী চট্টগ্রামে বিস্তৃত হয়েছে ‘ছাঁটাই’র অগ্রযাত্রা।

এক বিজ্ঞপ্তিতে ‘ছাঁটাই’ জানিয়েছে, নতুনত্ব আর আধুনিকতার মিশেলে একঝাঁক তরুণ উদ্যোক্তার ঐকান্তিক প্রচেষ্টা এবং নিবেদিতপ্রাণ কর্মতৎপরতার মেলবন্ধনে যাত্রা শুরু করেছে প্রতিষ্ঠানটি। আধুনিক জীবনের প্রয়োজনে সময়ের সেরা আয়োজন সমৃদ্ধ মেনস হোম সেলুন সার্ভিস দিচ্ছে তারা। তাদের এখানে কাজ করছে এক্সপার্ট হেয়ার স্টাইলাররা।

সুন্দর সেবার মাধ্যমে দেশের সর্বস্তরে সকলের দোরগোড়ায় পৌঁছে যেতে চায় ‘ছাঁটাই’ তাদের সেলুন সার্ভিস নিয়ে। সেই প্রচেষ্টায় শিগগিরই যুক্ত হচ্ছে ‘ছাঁটাই’র অ্যাপ।

বিস্তারিত জানা যাবে ‘ছাঁটাই’র অফিসিয়াল ফেসবুক পেইজে : www.facebook.com/chhataibd

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© নর্থ এক্সপ্রেস নিউজ সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত